Astrology and Horoscope

Astrology Website, Bangladesh

Home Natal Chart Match Daily Monthly Weekly Gem Stone Personal Horoscope Contact
হোম পেজ জন্মকুষ্ঠি প্রেম-বন্ধুত্ব-বিয়ে দৈনিক মাসিক সাপ্তাহিক রাশিফল পাথর ব্যক্তিগত রাশিফল যোগাযোগ

Bangla Font Support

  Email this page to your friend

Now you are at: Home » details

 

 

  

    Leo (23 Jul - 23 Aug) : Man     সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) : পুরুষ  

When Gray wrote the lines about a flower “born to blush unseen and waste its sweetness on the desert air,” he certainly wasn’t describing a Leo. You might see this man basking in the bright sunlight, and you may find him making flowery speeches, but it won’t be in the solitude of the desert. Most likely it will be on a stage or in front of a circle of adoring friends and relatives. He may waste money, but he’s not about to waste his sweetness in the empty air. There will always be an audience.

There you are, in a nutshell. The secret of snaring the lion is that simple. Be his audience. Totally different from the reluctant Virgo and Aquarian males, your Leo pal will happily succumb to the throes of delicious romance, if you play your cards right, adore him, flatter him, and respect him.

Is he a flamboyant August male? Wear dark glasses and submit to his brilliant sunlight? Is he one of the gentle, quiet Leos? Don’t be taken in by his sleek softness. Stroke him the wrong way and sparks will fly. Remember, he’s only playing the role of the meek soul. Beneath his courteous manner and patient fixity are smoldering fires of proud dignity and arrogant vanity, ready to flame up and burn the pushy female silly enough to think she can rule him.

The lion will be a chivalrous and gallant suitor, tenderly protective and sentimentally affectionate. You won’t need to lay much of a trap to tempt him into romantic advances. One might say Leos possess a kind of instant passion. Just add opportunity – mix well with candlelight and lush violins – and love’s in bloom like the red, red rose. As a matter of fact, you can leave out the candles and music if they’re not handy, and just use the first ingredient. Same thing.

If love is missing from his life, the fiery lion will simply pine away – dramatically, of course. He has to be worshiped or die, and you can just about take that literally. Leo males seldom spare expenses when they’re courting.
>> The lion will be a chivalrous and gallant suitor, tenderly protective and sentimentally affectionate. You won’t need to lay much of a trap to tempt him into romantic advances. One might say Leos possess a kind of instant passion. <<
You’ll be taken to the best restaurants, showered with perfume and flowers, proudly escorted to the theater and you’ll tie a ribbon around some pretty fantastic love letters. To tell you the truth, you’d have a heart made of stone to resist. By now, you’re probably thinking you’ve got it made. Think again. That leonine romance won’t be completely trouble free. You might take a lesson from the pampered favorites of royalty.

গ্রে যখন একটি ফুল নিয়ে লিখেছিলেন, “জন্মেছে অলক্ষ্যে থেকে রঙ ছড়াতে, আর যতো মিষ্টতা সব মরুবাতাসে অপচয় করবার জন্যে”, নিশ্চই তখন তিনি সিংহ পুরুষদেরকে উদ্দেশ্য করে এই ব্যাখ্যাটা করেন নি। আপনি সিংহ পুরুষদেরকে ঝলমলে রৌদ্দুরে শরীর এলিয়ে শুয়ে থাকতে দেখবেন, কিংবা দেখবেন রঙ্গিন, আর চাকচিক্যময় বক্তব্য দিতে, কিন্তু তার স্থানটা কোনক্রমেই মরুর নির্জনতায় নয়। >> সিংহ পুরুষেরা প্রণয়ের ক্ষেত্রে বেশ শালীন এবং সাহসি, নম্রভাবে রক্ষণশীল এবং প্রণয়কাতর। তাকে আপনার ভালোবাসার জালে জড়াতে তেমন কোন ফাঁদই পাততে হবে না। এটা বললেও বলা চলে যে সিংহদের মধ্যে প্রণয়াবেগ যেন সবসময় তৈরি হয়েই আছে। <<

খুব সম্ভব তার এহেন উপস্থিতি হবে মঞ্চে কিংবা প্রিয় বন্ধু-বান্ধব কিংবা আত্মিয়-স্বজনদের মধ্যে। সে তার টাকা-পয়সা অপচয় করতে পারে, কিন্তু নিজের মিষ্টতা খোলা বাতাসে অপচয় করবার মানুষ সে নয়। অবশ্যই সেখানে কোন শ্রোতা থাকবে।

সংক্ষেপে, আপনি ঠিকই ধরেছেন। সিংহকে ফাঁদে ফেলার গোপন কৌশলটা এতোটাই সহজ। তার শ্রোতা হয়ে যান। নিরুত্তাপ কন্যা কিংবা কুম্ভ পুরুষদের থেকে সম্পূর্ণ আলাদা গোছের আপনার এই সিংহজাতক বন্ধুটি আনন্দদায়ক প্রণয়ের যতো জটিল আর সমস্যাসংকুল পথ আনন্দের সাথেই পাড়ি দেবে যদি আপনি আপনার চালগুলো ঠিকমতো চালতে পারেন, অর্থাৎ - তাকে আদর করেন, প্রশংসায় আপ্লুত করে রাখেন আর শ্রদ্ধা করেন।

সে কি অগাস্টে জন্ম নেয়া অতি আঢ়ম্বরতাপূর্ণ যুবক? সে কি কালো সানগ্লাস পড়ে এবং নিজের উজ্জ্বল ঝলমলতার মাঝেই নিমজ্জিত থাকে? নাকি সে ভদ্র এবং শান্ত সিংহদের একজন? তার মসৃন বিনম্রতা দেখে ভুলে বসবেন না যেন। তাকে ভুলভাবে আঘাত করুন, আগুনের ফুলকি থেমে রইবে না। মনে রাখবেন, বিনম্র যে আচরনটা তার মধ্যে দেখছেন সেটা শুধু সে নিজের উপর চাপিয়ে রেখেছে। তার শিষ্ঠাচারিতা আর তার ধৈর্যøশীল স্থীরতার নিচে গর্বিত মর্যাদা আর উদ্যত অহংকারের জমাট আগুন জ্বলে উঠবার জন্যে যেন তৈরি হয়েই আছে আর সেই আগ্রাসী মেয়েটির নির্বোধ ধারনা ভেঙ্গে দিতে উন্মূখ হয়ে আছে যে কি না ভাবছে এই পুরুষটিকে শাসন করতে পারে।

সিংহ পুরুষেরা প্রণয়ের ক্ষেত্রে বেশ শালীন এবং সাহসি, নম্রভাবে রক্ষণশীল এবং প্রণয়কাতর। তাকে আপনার ভালোবাসার জালে জড়াতে তেমন কোন ফাঁদই পাততে হবে না। এটা বললেও বলা চলে যে সিংহদের মধ্যে প্রণয়াবেগ যেন সবসময় তৈরি হয়েই আছে। শুধু এর মধ্যে একটু সুযোগ মিশিয়ে দিন - এবং ক্যান্ডেললাইট আর ভায়োলিনের অভিযাত সূরও মিলিয়ে দিন - তাহলেই ভালোবাসা লাল, এবং আরও লাল গোলাপের মতো ফঁুটে উঠবে। বাস্তবতা হলো, হাতের কাছে মোমবাতি আর সঙ্গিত না থাকলেও, শুধু প্রথোমোক্ত বিষয়টি থাকলেও চলবে, অর্থাৎ একটু সুযোগ। তাহলেই সবই একই রকম ঘটবে।

অগ্নিময় সিংহটির জীবনে যদি ভালোবাসা না থাকে তাহলে সে নাটকীয়ভাবে বিষণ্ন হয়ে উঠবে। হয় তাকে ভালোবাসা পেতে হবে কিংবা মরতে হবে, আর আপনি এই কথাকে আক্ষরিক অর্থেই গ্রহণ করতে পারেন। সিংহ পুরুষেরা প্রেমে পড়ে টাকা বাঁচানোর কথা চিন্তা করেনা বললেই চলে। আপনাকে সে সবচে ভালো রেস্টুরেন্টে নিয়ে যাবে, ফুল আর পারফিউম উপহার দিয়ে উজাড় করে দেবে, আপনাকে গর্বিতভাবে থিয়েটারে নিয়ে যাবে এবং আপনিও হয়তো কিছু সত্যিই চমৎকার প্রেমপত্র রিবন দিয়ে আটকে রাখবেন। সত্যি বলতে, তাকে নিরস্ত্র করতে আপনার হৃদয়টাকে সততই পাথরের তৈরি হতে হবে। এতোক্ষনে আপনি হয়তো ভাবছেন যে উপযুক্ত পুরুষটিকে পেয়েই গিয়েছেন। আরেকবার ভাবুন। সিংহের প্রেমটাও পুরোপুরি সমস্যাহীন নয়। রাজকীয়তার অভিলাশের প্রতি অতি আসক্তি থেকেই হয়তো আপনি সেটা বুঝতে পারবেন।

সিংহ পুরুষ, আরও... :   123456

Last Update: August 18, 2013 11:10:17 AM

 

ডাক্তার, হাসপাতাল, রোগ ও স্বাস্হ্য-তথ্যের জন্য ব্রাউজ করুন

www.MBBSDoctor.com

 

 

Credits   Site Map  © Copyright 2005-2011 : www.rashi12.com